সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ক্যাম্পে স্ত্রীর উপর হামলার ঘটনায় রোহিঙ্গা স্বামী আটক

টেকনাফ প্রতিনিধি : টেকনাফের উনচিপ্রাং ক্যাম্প এলাকা থেকে স্ত্রীর উপর হামলার ঘটনায় স্বামী রমিজ (২২) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে (এপিবিএন) পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে হোয়াইক্যং ইউপি ঐ ক্যাম্প এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক সেই একই ক্যাম্পের ব্লক-সি/৪,ঘর-৪৩৪বাসিন্দা নুর হোসেনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম।

তিনি বলেন, গত ১৪নভেম্বর রোববার রাতে উনচিপ্রাং২২ক্যাম্পের ব্লক-সি/৪ বাসিন্দা রমিজ তার স্ত্রী সবিকাকে দা দিয়ে কুপিয়ে আহত করেন। ওই ঘটনায় স্ত্রীর অভিযোগের ভিত্তিতে এপিবিএন পুলিশের একটি দল ক্যাম্প এলাকায় অভিযান পরিচালনা করে স্বামী রোহিঙ্গা রমিজকে আটক করতে সক্ষম হয়। আটককৃত রোহিঙ্গা আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888